1. jasim3444@gmail.com : Coxtribune.com :
  2. mdboshirulla@gmail.com : MD Boshir : MD Boshir
  3. tribunecox@gmail.com : Jasim Uddin : বশির উল্লাহ
‘নেটওয়ার্কের বাইরে’র অভিনেতারা সড়ক দুর্ঘটনায় আহত - Coxtribune.com
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

‘নেটওয়ার্কের বাইরে’র অভিনেতারা সড়ক দুর্ঘটনায় আহত

নিউজ ডেস্ক:
  • আপডেটের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ২৫ বার ভিউ

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন লাক্স তারকা নাজিফা তুষি, অভিনেতা শরিফুল ইসলাম রাজ, খায়রুল বাসারসহ মোট পাঁচজন। তাদের মধ্য গুরুতর আহত দুইজন আইসিইউতে রয়েছেন।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে দুর্ঘটনাটির শিকার হন এই তারকারা। সম্প্রতি ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব সিনেমায় অভিনয় করে রাজ, তুষি ও বাসার বেশ আলোচিত হয়েছেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে অভিনেতা খায়রুল বাসার বলেন, ‘ঘটনার পর সঙ্গে সঙ্গে আমাদের উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। ভাগ্যক্রমে আমরা বেঁচে গেছি।

আমি এখনো ট্রমার মধ্যে আছি। ’তিনি জানান, তাদের প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়।

এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায় এবং তারা আহত হন।
ইউনাইটেড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ‘বৃহস্পতিবার আনুমানিক দিনগত রাত ৩টার দিকে সড়ক দুর্ঘটনায় আহত পাঁচ জনকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন। প্রফেসর রেজাউল করিম এর তত্ত্বাবধানে তাদের চিকিৎসা চলছে। ‘

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বাংলানিউজকে বলেন, ‘রাতে গুলশান ১ নাম্বারে একটি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে মোট ৫ জন আহত হন। তাদের মধ্যে দুই জন আইসিইউতে রয়েছেন। বাকিরা সাধারন বেডে চিকিৎসা নিচ্ছেন। ‘

ঘটনাস্থলে উপস্থিত একজন জানান, গুলশান থেকে বাসায় ফেরার পথে দুর্ঘটনাটি তার চোখে পড়ে। সেখানে নাজিফা তুষি ও শরিফুল রাজকে দেখতে পান তিনি।

২০১৪ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন নাজিফা তুষি। তিনি নিয়মিত কাজ করেন শোবিজে। তার চলচ্চিত্রে অভিষেক হয় ‘আইসক্রিম’ সিনেমার মাধ্যমে।

অন্যদিকে শরিফুল রাজ র‍্যাম্প ও বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন। ২০১৬ সালে চলচ্চিত্রাঙ্গনে ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে অভিষেক ঘটে। এরপর কয়েকটি সিনেমায় কাজ করেছেন।

সাম্প্রতিক সময়ের আলোচিত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’ও জুটি বেঁধে অভিনয় করেছেন এই দুই তারকা। চার তরুণ-তরুণীর গল্পে নির্মিত এ সিনেমায় রাজ ও তুষির অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এটি নির্মাণ করেন মিজানুর রহমান আরিয়ান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 coxtribune.com
Desing & Developed BY Serverneed.com
error: Content is protected !!