1. jasim3444@gmail.com : Coxtribune.com :
  2. mdboshirulla@gmail.com : MD Boshir : MD Boshir
  3. tribunecox@gmail.com : Jasim Uddin : বশির উল্লাহ
লোহাগড়ায় স্বর্ণ দোকানী কতৃক পেকুয়ার তিনজনকে মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসানোর অভিযোগ - Coxtribune.com
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

লোহাগড়ায় স্বর্ণ দোকানী কতৃক পেকুয়ার তিনজনকে মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসানোর অভিযোগ

চট্টগ্রাম প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯ বার ভিউ

কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী থেকে লোহাগাড়ায় বেড়াতে আসলে টাকার প্রয়োজন হওয়ায় স্বর্ণ বিক্রি করতে গিয়ে দোকানীর সাথে কানিজ ফাতেমার বাগবিতণ্ডা হয়।বাগবিতণ্ডা হাতাহাতিতে চলে যায়। ওই দোকানী সহ কয়েক জন স্বর্ণব্যবসায়ী মিলে পুলিশকে একতরফা মিথ্যা স্বাক্ষী দিয়ে প্রতারক হিসাবে ফাঁসিয়ে দেওয়া হয়।

বুধবার ( ৮ সেপ্টেম্বর ) দুপুরে উপজেলার এম চরহাট বাজারে জগদীশ নাথ নামে এক ব্যক্তির স্বর্ণের দোকান এই ঘটনা ঘটে। এসময় তাদেরকে হেনস্থা ও মারধর করেন দোকানী এবং তাঁর সিন্ডিকেটের লোকেরা।

যারা ওই ঘটনার শিকার হলেন—কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার শীলখালী ইউনিয়নের আলীচাঁন মাতবর পাড়া এলাকার মৃত আবদু সত্তরের পুত্র ও বে সরকারি স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক নুরুল আবছার (৬৮) তাঁর পুত্রবধূ জান্নাতুল আইমন ( ৩৫) তার মেয়ে কানিজ ফাতিমা (২৫) ।

স্থানীয় সুত্রে জানা যায়, নুরুল আবছার একজন শিক্ষক, তার পুত্রবধূ ও মেয়ে লোহাগড়া তাদের আত্মীয়ের বাসায় বেড়াতে যায়। গত ২ মাস আগে ওই দোকান থেকে মেয়ে কানিজ ফাতিমা কানের দুল গুলো ক্রয় করেছিলেন, কিন্তু দাম বেশি পাওয়ার সুবাদে ওই দোকানে দুল গুলো বিক্রি আরো টাকা দিয়ে একটি গলার হার তৈরি করতে চাইলেন। কিন্তু কথা কাটাকাটি একপর্যায়ে ঝগড়া হয়ে যাওয়া দোকানী ও তাদের লোকজন মিলে তাদের স্বর্ণ এবং টাকা কেড়ে নিয়ে কিছু নকল স্বর্ণ দিয়ে লোহাগড়া থানা পুলিশকে দিয়ে দেয়।

শিলখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হোছাইন বলেন,’আমার জানা মতে নুরুল আবছার ও তার পরিবারের সদস্যরা কখনো অবৈধ কোন কাজে জড়িত ছিল না। এটা কোন ষড়যন্ত্র হতে পারে। শুনেছি তারা বেড়াতে গেছিল কিন্তু কি ঘটেছিল আমি যানি না।আমরা আশা করি তদন্তের মাধ্যমে আসল ঘটনা বেরিয়ে আসবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 coxtribune.com
Desing & Developed BY Serverneed.com
error: Content is protected !!