1. jasim3444@gmail.com : Coxtribune.com :
  2. mdboshirulla@gmail.com : MD Boshir : MD Boshir
  3. tribunecox@gmail.com : Jasim Uddin : বশির উল্লাহ
ইউপি নির্বাচনে রামুর কাউয়ারখোপে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ওসমান সারওয়ার মামুন - Coxtribune.com
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

ইউপি নির্বাচনে রামুর কাউয়ারখোপে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ওসমান সারওয়ার মামুন

রামু প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২০ বার ভিউ

রামু উপজেলায় আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় মনোনীত প্রার্থীদের তালিকা ঘোষনা করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ। উপজেলার কাউয়ারখোপ ইউনিয়ন থেকে থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন যুবনেতা ওসমান সরওয়ার মামুন। প্রার্থী নিজেই বিষয়টি প্রতিবেদককে নিশ্চিত করেছেন। ১৩ অক্টোবর (বুধবার) প্রধানমন্ত্রী রসরকারী বাসভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভায় এ প্রার্থী চুড়ান্ত করা হয়।

দলীয় মনোনয়ন পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় ওসমান সরওয়ার মামুন বলেন, মহান আল্লাহ’র কাছে লাখো শুকরিয়া, আমাকে আওয়ামী লীগ থেকে দলীয় প্রার্থী মনোনীত করায় দলটির সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আরো কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় সাংসদ আলহাজ্ব সায়মুম সরওয়ার কমল, জেলা আওয়ামী লীগের সকল সম্মানিত সদস্য, উপজেলা আওয়ামী লীগের সম্মানীত সকল সদস্য।

তৃনমুল পর্যায়ের সম্মানিত সকল সদস্য ও নেতাকর্মী এবং এর বাইরে ও যারা সার্বক্ষণিক সহযোগিতা করেছেন দলীয় মনোনয়ন পেতে। শেষ পর্যন্ত সকলের সহযোগিতায় কামনা করব আমার হাতে অর্পণ করা এই অমূল্য প্রতীক নৌকার সম্মান যেন আমি রাখতে পারি। আজ আমি গভীর শ্রদ্ধাভরে স্মরণ করছি আমার শ্রদ্ধেয় পিতা সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব হানিফ মিয়া মাষ্টারকে। যার আদর্শ নিয়ে আমার বেড়ে উঠা। আমার পিতা সারা জীবন মানুষের সেবা করে গেছেন। আমি নির্বাচিত হলে পিতার সুনাম অক্ষুন্ন রাখার এবং পিতার অসম্পুর্ন কাজ সম্পুর্ন করার প্রাণপণ চেষ্টা চালিয়ে যাবো। আমি সকলের দোয়া প্রত্যাশা করছি।

রামু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল জানান,দলীয় নির্দেশনা অনুযায়ী দল যাকে মনোনয়ন দিয়েছেন আমরা সবাই তার পক্ষে কাজ করবো। দলের বাইরে গেলে তার বিরুদ্ধে দলীয় গঠন তন্ত্র মোতাবেক তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এদিকে দলটির হাইকমান্ড দলীয় নেতা কর্মীদের প্রতি হুশিয়ারি উচ্চারণ করেছেন,দল মনোনীত প্রার্থীর বিরুদ্ধে যারা অবস্থান নেবেন তারা যতই প্রভাবশালী হউকনা কেন কোন ভাবেই ছাড় পাবেনা।সাংগঠনিকভাবে তার বিরুদ্ধে শক্ত ব্যবস্থা নেয়া হবে।নৌকার বিরোধীতা করলে পরবর্তী নির্বাচনে তার ভাগ্যে কোন দিনই জুটবেনা নৌকার টিকেট।পাবেনা দলের কোন গুরুত্বপূর্ন পদ।

রাজনৈতিক জীবনে ওসমান সারওয়ার মামুন আওয়ামী যুবলীগের রামু উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন। উপজেলার ঐতিহ্যবাহী পরিবার আব্দুল হাকিম পরিবারের সন্তান হিসেবে জেলা জুড়ে রয়েছে তার ব্যাপক পরিচিতি। তিনি কাউয়ারখোপ ইউনিয়নের বার বার নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মরহুম হানিফ মিয়া মাষ্টারের যোগ্যতম উত্তরসূরী। মরহুম হানিফ মিয়া মাষ্টার ছিলেন উপজেলার একজন কিংবদন্তিতুল্য ব্যক্তিত্ব। আধুনিক কাউয়ারখোপ ইউনিয়নের রুপকার। কাউয়ারখোপ বাজার ও, দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান হানিফ মাবিয়া হেফজ খানার প্রতিষ্ঠাতা।

কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদ, কাউয়ারখোপ সরকারী প্রাথমিক বিদ্যালয়,কাউয়ারখোপ ইউনিয়ন ডাকঘর সহ আরো অনেক সেবামুলক প্রতিষ্ঠানের জমিদাতা। তারই যোগ্য উত্তরসূরী হিসেবে ওসমান সরওয়ার মামুনও জড়িত আছেন বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে। তিনি কাউয়ারখোপের সুনামধন্য বিদ্যাপিঠ কাউয়ারখোপ হাকিম রকিমা উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি। দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান হানিফ মাবিয়া হেফজ খানার পরিচালক। মধ্যম কাউয়ারখোপ কেন্দ্রীয় জামে মসজিদ ও মধ্যম কাউয়ারখোপ হাকিম গণী আদর্শ নুরানি মাদ্রাসার উপদেষ্টা ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© All rights reserved © 2020 coxtribune.com
Desing & Developed BY Serverneed.com
error: Content is protected !!